1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

খুলনায় কর্মস্থলে যোগ দিয়েছে পুলিশ – মিডিয়া কর্মীদের সঙ্গে মতবিনিময়

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ২১ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা থেকে,

অবশেষে থানায় পৌঁছে গেছে পুলিশ সদস্যরা। অনেক ঘাত প্রতিঘাত ও প্রতিকূলতার মধ্য দিয়ে যথারীতি ডিউটি শুরু করেছেন তারা। থানার অফিসার ইনচার্জ (ওসি)রা বলেন, অনেক ভয়,ভীতি কাটিয়ে আমরা আমাদের দায়িত্ব পালন করতে শুরু করেছি। সাংবাদিকসহ ছাত্র-ছাত্রী ও সাধারণ মানুষের সার্বিক সহযোগিতা চান তারা। তারা আরো বলেন, প্রতিটা থানায় পুলিশের সাথে সেনাবাহিনী সদস্যরা রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছু পুলিশ সদস্য বলেন, আমাদের কোন সমস্যা নাই, কিন্তু রাত হলে একটু ভয় হচ্ছে,কারণ অভিজ্ঞতা থেকেই একথা বলছি, তারপরও আমরা দেশের আইন শৃঙ্খলা রক্ষার্থে জান প্রাণ দিয়ে জনগণের পাশে থাকবো। রবিবার খুলনা জেলার সোনাডাঙ্গা, খুলনা সদর, হরিণটানা, লবণচরা ও বটিয়াঘাটাসহ একাধিক থানায় ঘুরে এসব তথ্য সংগ্রহে পৃথক পৃথক ভাবে সৌজন্য স্বাক্ষাত করেন দৈনিক আমার সংবাদ ও চৌকস পত্রিকা প্রতিনিধি মহিদুল ইসলাম (শাহীন), আজকের পত্রিকা ও বিডি নিউজ প্রতিনিধি হিরামন মন্ডল সাগর, দৈনিক খুলনাঞ্চল ও দুর্নিতীর খোজ প্রতিনিধি কাজি আতিক, মানবাধিকার কর্মী কোহিনূর গাজী ও সাইফুল ইসলাম বাবুল সহ বিভিন্ন মিডিয়া কর্মী এসময় উপস্থিত ছিলেন। এসময় থানার অফিসার ইনচার্জ (ওসি), মোহাম্মদ কামাল হোসেন, মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, মোঃ মমতাজুল হক,মনিরুল ইসলাম ও রিপন কুমার সরকার বলেন, ইতোমধ্যে থানার কার্যক্রম শুরু হয়েছে।

সেনাবাহিনীর সার্বিক সহযোগিতায় আমাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। তবে সাংবাদকর্মী হিসেবে আপনারা খোঁজখবর নিচ্ছেন এজন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।

শেয়ার করুন

আরো দেখুন......